নারী কেলেঙ্কারীতে ফেঁসে গেলেন বদলগাছীর পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা, দিলেন মোটা অঙ্কের টাকা

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সাইদুল ইসলাম নারী কেলেঙ্কারীতে ফেঁসে গেলেন। কয়েকজন সংবাদকর্মী ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিকে দিতে হয়েছে মোটা অঙ্কের টাকা। ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ আগষ্ট ) বেলা ১১ টার দিকে বদলগাছী উপজেলা পরিষদ ক্যাম্পাস সরকারী কোয়ার্টারে।

সাইদুল ইসলাম গত ২০২২ সাল থেকে পল্লী সঞ্চয় ব্যাংক বদলগাছী উপজেলার শাখা ব্যবস্থাপক হিসেবে চাকুরী করে আসছেন। এর এক পর্যায়ে একই অফিসের মাঠ সহকারী এক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিনি তার অফিস সংলগ্ন সরকারী ৪ তলা কোয়ার্টারের দ্বিতীয় তলাতে পরিবার সহ বাস করতেন। মাঠসহকারী ঐ নারী কোয়ার্টারের পাশে এক বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৬ আগষ্ট) সকালে ম্যানেজার সাইদুল ইসলাম মাঠসহকারী ঐ নারীকে ডেকে তার কোয়ার্টারে দ্বিতীয় তলায় নিয়ে যান। প্রায় ২ ঘন্টা অতিবাহিত হলেও তারা দুজনে রুম থেকে বাহির না হলে বিষয়টি জানাজানি হয়। এসময় কয়েকজন সংবাদকর্মী ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে বাহির থেকে দরজা নক করেন। রুমের বাহিরে লোকজনের অবস্থান টের পেয়ে ম্যানেজার সাইদুল ও তার অফিসের মাঠসহকারী চরম বিপাকে পরে যায়। অনেক ডাকাডাকি ও দরজা নক করার এক পর্যায়ে ম্যানেজার সাইদুল দরজা খুলে দিলে তাদের দুজনকে হাতেনাতে ধরে ফেলে। এর পর দর কষাকষির এক পর্যায়ে মোটা অঙ্কের টাকা রফাদফার মাধ্যমে তাদের দুজনকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, সকাল দশটার দিকে মাঠকর্মী ঐ নারী আমার বাসায় আসে। সঙ্গে সঙ্গে কোয়ার্টারের বাহিরে ওৎ পেতে থাকা কিছু সংবাদকর্মী ও স্থানীয় রাজনৈতিক নেতা এসে আমাদের বাসার মধ্যে আটকে রাখে। পরে তারা মোটা অংকের টাকা দাবি করে। দীর্ঘক্ষণ দর কষাকষির এক পর্যায়ে তারা নগদ ২০ হাজার টাকা এবং সন্ধ্যায় আরো ৩০ হাজার টাকা নেওয়ার চুক্তিতে আমাদের ছেড়ে দেয়।

মাঠসহকারী ঐ নারীর সাথে যোগাযোগ করার জন্য অফিসে গেলে তাকে পাওয়া যায়নি। পরে মোবাইলে যোগাযোগ করার জন্য একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান বলেন, ঘটনাটি আমি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।#