বদলগাছীতে বিএনপি’র উদ্যোগে ত্রাণ সংগ্রহ

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি: ‘মানুষ মানুষের জন্য’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উদ্যোগে বন্যাদুর্গত এলাকার সাহায্যার্থে ত্রাণ সংগ্রহ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (০২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বদলগাছী চৌরাস্তার মোড়ে বদলগাছী বিএনপি ও সহযোগী সংগঠন এই কর্মসূচির আয়োজন করে।

ভারত থেকে নেমে আসা পানির ঢলে বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চল এলাকা স্মরণকালের ভয়াবহ বন্যার শিকার হয়। মানুষ ও গবাদিপশুসহ ঐ অঞ্চলের কৃষি ক্ষেতের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। এমতাবস্থায় বিএনপি তাদের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান বাতিল করে সেই অর্থ বন্যাদুর্গত এলাকার মানুষের সাহায্যার্থে প্রদান করার সিদ্ধান্ত নেয়। তারই অংশ হিসেবে বদলগাছী উপজেলা বিএনপি আজ ত্রাণ সংগ্রহ কর্মসূচি পালন করে।

ত্রাণ সংগ্রহ কর্মসূচিতে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাদী চৌধুরী টিপু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম হালিম প্রমূখ।

এসময় উপজেলার আট’টি ইউনিয়নের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলে দলে যোগদান করে ত্রাণ সংগ্রহ কার্যক্রমে অংশগ্রহণ করে। #